Searching...
Tuesday, July 25, 2017

সুরমা সিক্সার্স সিলেটে সাব্বির

sabbir rhaman wallpaper

বিপিএলে গত মৌসুমে রাজশাহী কিংসের হয়ে খেলেছিলেন সাব্বির রহমান। এবার অবশ্য তার দল বদলের আভাস পাওয়া যাচ্ছিল অনেক আগে থেকেই। আর আইকন খেলোয়াড় হওয়ায় অপেক্ষাতেই ছিলেন দল বাছাই নিয়ে। শেষ পর্যন্ত সুরমা সিক্সার্স সিলেটে নাম লিখিয়েছেন জাতীয় দলের তারকা এই ব্যাটসম্যান।

মঙ্গলবারই নিজের ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে চুক্তির ছবি পোস্ট দেন সাব্বির। সেই সঙ্গে এতে লেখা ছিল, ‘সুরমা সিক্সার্স সিলেট তাদের আইকন ক্রিকেটার হিসেবে আমাকে ঘোষণা করেছে। আমার দলের জন্য সবাই দোয়া করবেন।’
অবশ্য কিছুদিন আগেই জানিয়েছিলেন এখনও এ নিয়ে কিছুই জানেন না তিনি! বলেছিলেন,‘আমি এখনও কিছু জানি না। এখনও বিপিএল নিয়ে সেরকম কিছু চিন্তা করিনি। টুর্নামেন্ট আসতে এখনও তো তিন মাস বাকি।’
এবার এক আসর পর ফিরছে সিলেট। বকেয়া পরিশোধে ব্যর্থ হওয়ায় গত আসরে তাদের রাখা হয়নি। এবার নতুন মালিকানাতে দলটি নতুন নামেই ফিরলো বিপিএলে। আগে সিলেট রয়্যালস নামে থাকলেও এবার নাম হচ্ছে সুরমা সিক্সার্স সিলেট। ফলে দল সংখ্যা দাঁড়িয়েছে আটে।
ইতোমধ্যে মাশরাফিকে রংপুর রাইডার্স, সাকিবকে ঢাকা ডায়নামাইটস, তামিমকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, মাহমুদউল্লাহকে খুলনা টাইটানস, মুশফিককে রেখেছে রাজশাহী কিংস আর সাব্বির রহমানকে নিয়েছে সিলেট। ঘোষণা অনুযায়ী বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর শুরু হবে ২ নভেম্বর।

0 comments:

Post a Comment